fbpx
You are here
Home > ক্রিকেট > বঙ্গবন্ধু বিপিএলের কনসার্টের টিকেট ১০০০ টাকা!

বঙ্গবন্ধু বিপিএলের কনসার্টের টিকেট ১০০০ টাকা!

বঙ্গবন্ধু বিপিএলের কনসার্টের টিকেট ১০০০ টাকা!

আগামী ৮ ডিসেম্বর জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে পর্দা উঠবে বিপিএলের স্পেশাল আসর ‘বঙ্গবন্ধু বিপিএল’ এর। জমকালো এই অনুষ্ঠান উপভোগে সাধারণ দর্শকদের জন্য রয়েছে সীমিত সংখ্যক আসন। মাত্র ৫ হাজার টিকেট বরাদ্দ করা হয়েছে সাধারণ দর্শকদের জন্য। আর এই তথ্য নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এদিকে তিন হাজার টিকিট থাকবে ক্লাব, কাউন্সিলর এবং নির্বাচিত লোকদের জন্য। আর সব মিলিয়ে প্রায় আট হাজার দর্শক উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবেন বলে ধারণা করা হচ্ছে।

তবে উদ্বোধনী অনুষ্ঠানের তারিখ নিশ্চিত হলেও এতোদিন টিকেটের মূল্য জানায়নি বিসিবি। এবার সেই টিকেটের মুল্য জানিয়ে দিল কর্তৃপক্ষ। টিকেটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ১ হাজার টাকা। আর সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ হাজার টাকা। এছাড়া আড়াই হাজার টাকা মূল্যের টিকেটও রাখা হয়েছে। আগামী ৬ ডিসেম্বর থেকে মিরপুর-শের-ই বাংলা স্টেডিয়াম সংলগ্ন ১ নম্বর গেইটের বুথ এবং সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকেট কাটার সুযোগ পাবেন দর্শকেরা।

যারা ১০ হাজার টাকা মূল্যের টিকেট কাটবেন, তারা একদম মঞ্চের সামনে বসে উপভোগ করতে পারবেন সালমান-ক্যাটরিনার স্টেজ পারফরম্যান্স। এদিকে আড়াই হাজার টাকা মূল্যের টিকেট যারা কাটবেন তারা অনুষ্ঠান উপভোগ করবেন গ্র্যান্ড স্ট্যান্ডে বসে। আর সর্বনিম্ন ১ হাজার টাকার টিকেট ধারীরা অনুষ্ঠান দেখবেন ক্লাব হাউজে বসে।

উল্লেখ্য, আলোচিত এই অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টা ৩০ মিনিটে। জানা গেছে দর্শকদের জন্য স্টেডিয়ামের গেইট খুলে দেওয়া হবে দুপুর ২টা ৩০ মিনিটে। তবে সন্ধ্যা ৫টা ৩০ মিনিটের পরে আর কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে