fbpx
You are here
Home > ফুটবল > ওল্ড ট্রাফোর্ডে ফেরাটা সুখকর হলো না মরিনহোর!

ওল্ড ট্রাফোর্ডে ফেরাটা সুখকর হলো না মরিনহোর!

ওল্ড ট্রাফোর্ডে ফেরাটা সুখকর হলো না মরিনহোর!

কিছুদিন আগেই দায়িত্ব পেয়েছেন টটেনহ্যাম হটস্পার্সের। আর দায়িত্ব নিয়েই ২ ম্যাচের দুটিতেই জয় পায় হটস্পার্সরা। তবে শেষ পর্যন্ত হারের স্বাদ পেলেন হোসে মরিনহো। গতরাতে ওল্ড ট্রাফোর্ডে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হয় তার দল। আর সেই ম্যাচে ২-১ গোলে হেরে গেছে টটেনহ্যাম। রাশফোর্ডের জোড়া গোলে পয়েন্ট খুইয়ে ওল্ড ট্রাফোর্ড ছাড়তে হয়েছে মরিনহোর শিষ্যদের।

ঘরের মাঠে খেললেও দাপট দেখিয়ে খেলতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যানইউকে সমানে সমানে টেক্কা দিয়েছে সফরকারীরা। উলটো বল দখলে এগিয়ে ছিল স্পার্সরাই। তবে লিড নেয় প্রথম ম্যানইউই। ম্যাচের ৬ষ্ঠ মিনিটেই দলকে লিড এনে দেন রাশফোর্ড। স্পার্স গোল রক্ষকের ভুলে পাওয়ার শ্যুটে বল জালে জড়ান ইংলিশ এই ফরোয়ার্ড। লিড নেওয়ার পর টটেনহ্যামকে চেপে ধরার চেষ্টা চালায় ম্যানইউ।

এর মাঝে ম্যাচের ৩৯তম মিনিটে টটেনহ্যামকে সমতায় ফেরান ডেলে আলী। বল পেয়ে ওয়ান টাচে ম্যানইউ ডিফেন্ডারদের বোকা বানিয়ে ভলিতে শট করে বল জালে জড়িয়ে দেন ইংলিশ এই মিডফিল্ডার। প্রথমার্ধে আর কেউ গোল করতে পারেনি। শেষ পর্যন্ত ১-১ সমতা নিয়েই বিরতির জন্য মাঠ ছাড়ে দুই দল।

দ্বিতীয়ার্ধ শুরুর ৪ মিনিটের মাথায় দ্বিতীয়বারের মতো লিড নেয় ম্যানইউ। পেনাল্টি বক্সের ভেতরে রাশফোর্ডকে ফেলে দেন টটেনহ্যাম মিডফিল্ডার মুসা সিসোকো। সাথে সাথে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পটকিক থেকে দলকে লিড এনে দেন রাশফোর্ড। এরপরে দুই দলই চেষ্টা চালিয়ে গেছে গোল করার। তবে কেউই আর গোলের দেখা পায়নি। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে রেড ডেভিলরা।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে