fbpx
You are here
Home > ফুটবল > এমবাপ্পে-নেইমারে নন্তের বিপক্ষে সহজ জয় পিএসজির!

এমবাপ্পে-নেইমারে নন্তের বিপক্ষে সহজ জয় পিএসজির!

এমবাপ্পে-নেইমারে নন্তের বিপক্ষে সহজ জয় পিএসজির!

ইনজুরি থেকে ফিরেছেন বেশ কিছুদিন আগে। ম্যাচও খেলেছেন। তবে ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের সাথে একযোগে মাঠে নামা হয়নি তার। চলতি মৌসুমে প্রথমবারের মতো দুজন একসাথে মাঠে নামলেন। গোলও করলেন দুজনই। আর তাদের জোড়া গোলেই নন্তেকে ২-০ গোলে হারালো পিএসজি। ঘরের মাঠে এই জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা আরও জোরালো করলো টুখেলে শিষ্যরা।

গতকাল ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলছিল পিএসজি। আর তাদের আক্রমণেও ছিল প্রবল ধার। এমবাপ্পে-নেইমারের সাথে এদিন আক্রমণভাগে ছিলেন ডি মারিয়া। দুর্দান্ত পাসিংয়ে নাজেহাল হচ্ছিল নন্তে। তবে দুর্দান্ত খেলেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি পিএসজি। বেশ কিছু সুযোগ অবশ্য সৃষ্টি করেছিল তারা। দুই দুইবার সুযোগ পেয়েও বল উপর দিয়ে মেরেছেন এমবাপ্পে। এদিকে প্রথমার্ধ শেষের কিছু আগে ডি মারিয়ার অ্যাসিস্টে গোল করেছিলেন নেইমার। তবে গোল তৈরির আগে ফাউলের কারণে পরে তা বাতিল করা হয়ে যায়।

বিরতির পর আক্রমণের ধার বাড়িয়ে দেয় পিএসজি। নন্তের রক্ষণে একের পর আক্রমণ চালিয়ে যায় ফরাসি জায়ান্টরা। আর এতেই ম্যাচের ৫২তম মিনিটে লিড নেয় পিএসজি। ডিবক্সের ভেতর বল পেয়ে দুর্দান্ত এক ব্যাকহিলে বল জালে জড়িয়ে দেন ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পে। এদিকে ম্যাচ শেষের মিনিট পাঁচেক আগে ডিবক্সের ভেতর মাউরো ইকার্দিকে নন্তে গোলরক্ষক ফাউল করলে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিক থেকে বল জালে জড়িয়ে দেন নেইমার।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে