fbpx
You are here
Home > ফুটবল > অরিগির জোড়া গোলে লিভারপুলের কাছে উড়ে গেল এভারটন!

অরিগির জোড়া গোলে লিভারপুলের কাছে উড়ে গেল এভারটন!

অরিগির জোড়া গোলে লিভারপুলের কাছে উড়ে গেল এভারটন!

প্রিমিয়ার লিগে এই মুহুর্তে সবচেয়ে শক্তিশালী দল লিভারপুল। অন্তত লিগে টেবিল তা-ই বলে। আর ঘরের মাঠ এনফিল্ডে তো পুরোই অপ্রতিরোধ্য ক্লপের শিষ্যরা। গতরাতে তার প্রমাণ পেলো এভারটন। লিভারপুলের কাছে ৫-২ গোলে হেরে গেছে তারা। এই জয়ে চলতি মৌসুমে লিগে এখন পর্যন্ত অপরাজেয় থাকার রেকর্ডটা ধরে রাখলো অলরেডরা। ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানটা বেশ শক্ত করেই ধরে রেখেছে লিভারপুল।

গতরাতে ম্যাচের ৬ষ্ঠ মিনিটের মাথায় লিড নেয় লিভারপুল। দলকে লিড এনে দেন ডিভক অরিগি। ম্যাচের ১৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জের্ডন শাকিরি। অরিগি এবং শাকিরি দুইজনের গোলেই অ্যাসিস্ট করেন সাদিও মানে। অবশ্য এর কিছু পরেই একটি গোল শোধ করে এভারটন। ম্যাচের ২১তম মিনিটে এভারটনের পক্ষে গোল করেন মাইকেল কিন।

এদিকে ম্যাচের ৩১তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন অরিগি। লভ্রেনের লং পাস থেকে বল পেয়ে দলকে ৩-১ গোলে এগিয়ে দেন তিনি। প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগ মুহুর্তে স্কোরলাইন ৪-১ করেন সাদিও মানে। তবে মানে গোল করার পর অতিরিক্ত সময়ে আরও একটি গোল শোধ করে স্কোরলাইন ৪-২ করেন এভারটনের রিচার্লিসন। শেষে পর্যন্ত ৪-২ গোলের লিড নিয়েই বিরতিতে যায় লিভারপুল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে দুই দলই। তবে আক্রমণে ব্যালেন্স পাচ্ছিল না কোনদলই। এদিকে ম্যাচের ৮০তম মিনিটের পরে দুটি দারুণ সুযোগ হাতছাড়া করেন সাদিও মানে। ম্যাচের একদম অন্তিম মুহুর্তে স্কোরলাইন ৫-২ করেন লিভারপুলের ডাচ মিডফিল্ডার জর্জিনিও উইজনালডাম। আর এই গোলেই শেষ পর্যন্ত ৫-২ গোলের এই জয় নিয়েই মাঠ ছাড়ে ক্লপের শিষ্যরা।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে