fbpx
You are here
Home > ফুটবল > হেক্সা জয়ে অবদান রাখতে পারলেই খুশি জেসুস!!

হেক্সা জয়ে অবদান রাখতে পারলেই খুশি জেসুস!!

হেক্সা জয়ে অবদান রাখতে পারলেই খুশি জেসুস!!
ম্যানচেস্টার সিটি তারকা গাব্রিয়েল জেসুসকে দেখা হচ্ছে অন্যতম দাবিদার হিসেবে। কিন্তু গোল্ডেন বুটের চিন্তায় মগ্ন নন তিনি, বরং দলে অবদান রাখতে পারলেই খুশি।
 
সুইজারল্যান্ডের বিপক্ষে রবিবার বিশ্বকাপ মিশন শুরু হবে ব্রাজিলের। ম্যানসিটির লিগ শিরোপা জয়ী জেসুস দলীয় অর্জনে অবদান রাখতে চান। সেটা যে কোনোভাবে। লিগে ২৯ ম্যাচে ১৩ গোল করা এই ফরোয়ার্ড বলেছেন, ‘তিতের মাধ্যমে এভাবে (উপরের দিকে নেইমার, ফিলিপ্পে কৌতিনিয়ো ও উইলিয়ান) আমরা আগেও দল নিয়ে খেলেছি, তারপরও আমি সবসময় নিরুদ্বেগ ছিলাম। আমি বল নিয়ে বা বল ছাড়া খুব সক্রিয়। শুধু ফরমেশনের কারণে নয়, প্রত্যেকে মাঠে থাকার কারণে।’
 
রাশিয়ায় শীর্ষ গোলদাতা হওয়ার লড়াইয়ে অনেকে আছে মনে করছেন জেসুস, ‘শীর্ষ গোলদাতা হওয়ার জন্য অনেক খেলোয়াড় আছে। আমি বলব না কাদের কথা ভাবছি। আমি কেবল দলকে যতটা পারা যায় সহায়তার চিন্তা করছি। সেটা গোল হোক, কিংবা অ্যাসিস্ট বা ট্যাকল করেই হোক।’ ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড আরও বলেছেন, ‘আমাদের মনোযোগ কেবল দলের জন্য খেলায়। আমি বিশ্বাস করি যদি দল হিসেবে ভালো খেলি, তাহলে ব্যক্তিগতভাবে কেউ জ্বলে উঠবো ।”
 

২০০২ সালের বিশ্বকাপে সবশেষ কোনও ব্রাজিলিয়ানের হাতে উঠেছিল গোল্ডেন বুট। ৮ গোল করে সেটা পেয়েছিলেন রোনালদো। তারপর তিনটি বিশ্বকাপ শেষ হলেও শিরোপার মতো গোল্ডেন বুট জোটেনি কোনও ব্রাজিলিয়ানের ভাগ্যে। এবার কি রাশিয়ায় তার দেখা পাবেন ফেভারিট ব্রাজিলের কেউ!!!

ছবি-ইন্টারনেট থেকে সংগৃহীত

Leave a Reply

উপরে