fbpx
You are here
Home > অন্যান্য > সিপিএলে খেলবেন বাংলাদেশী অলরাউন্ডার আফিফ!

সিপিএলে খেলবেন বাংলাদেশী অলরাউন্ডার আফিফ!

সিপিএলে খেলবেন বাংলাদেশী অলরাউন্ডার আফিফ!

এর আগে বাংলাদেশ থেকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দল পেয়েছিলেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ এবং মেহেদী হাসান মিরাজ। তবে ট্রিনবাগো নাইট রাইডার্সের স্কোয়াডে থাকলেও মাঠে নামা হয়নি মেহেদী হাসান মিরাজের। এবার এই তালিকায় নাম লেখালেন আরেক বাংলাদেশী অলরাউন্ডার আফিফ হাসান ধ্রুব। তিনি সুযোগ পেয়েছেন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলার।

গতকাল বুধবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের সপ্তম আসরের প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়। এই ড্রাফটে বাংলাদেশী ১৮ জন ক্রিকেটারের নাম অন্তর্ভুক্ত ছিল। কিন্তু ড্রাফটের ১৩ তম রাউন্ড শেষে ১৮ জনের মধ্যে জায়গা নিশ্চিত হয় শুধু মাত্র অলরাউন্ডার আফিফের। তাকে দলে ভেরায় সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। প্রতিটি দলের ড্রাফট থেকে ৫ জনের বেশি বিদেশী খেলোয়াড় নেয়ার সুযোগ ছিল না।

এখন পর্যন্ত মোট ৩০ টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে আফিফের। যেখানে তিনি ২১.২০ গড় এবং ১২৩.২৪ স্ট্রাইক রেটে সর্বমোট ৫০৯ রান সংগ্রহ করেছেন। তার রয়েছে ২টি হাফসেঞ্চুরি। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলার সুযোগ পেয়ে বেশ উচ্ছসিত ১৯ বছর বয়সী বাহাতি এই ব্যাটসম্যান। উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, ‘ভালো লেগেছে সিপিএলে সুযোগ পেয়ে। খেলার জন্য অনেক রোমাঞ্চিত আমি। ফ্লেচারের সাথে এই মাত্র কথা হচ্ছিলো, ভালো লেগেছে অনেক।’

উল্লেখ্য, শুরুতে ২১ আগস্ট থেকে হওয়ার কথা থাকলেও ভারত সফরের কারণে পেছানো হয় সিপিএল শুরুর সময়। সিপিএলের সপ্তম এই আসর শুরু হবে এ বছরের ৪ সেপ্টেম্বর থেকে। ফাইনালের মাধ্যমে এ বছরের আসরের পর্দা নামবে ১২ই অক্টোবর।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে