fbpx
You are here
Home > ফুটবল > সিটির কাছে ৪-১ গোলে উড়ে গেল বার্নলি!

সিটির কাছে ৪-১ গোলে উড়ে গেল বার্নলি!

সিটির কাছে ৪-১ গোলে উড়ে গেল বার্নলি!

লিগ শিরোপা থেকে অনেক দূরে সরে গেছে ম্যানচেস্টার সিটি। টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের সাথে পয়েন্ট ব্যবধান অনেক দূরে গিয়ে ঠেকেছে। এদিকে নিজেদের শেষ ৫ ম্যাচের মাত্র ১টিতে জয়ের দেখা পেয়েছিল সিটিজেনরা। এমন পরিস্থিতিতে নিজেদের অবস্থার উন্নতি করতে জয়ের কোন বিকল্প ছিল না সিটির সামনে। আর বার্নলির মাঠে গিয়ে সেই কাংক্ষিত জয় তুলে নিল তারা। বার্নলিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে আত্মবিশ্বাসের ধারায় ফিরেছে গার্দিওলার শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠ টার্ফ মুরে ম্যাচের শুরু থেকেই বার্নলিকে চেপে ধরেছিল সিটি। বল দখল, আক্রমণ, গোলের সুযোগ সৃষ্টি সব কিছুতেই এগিয়ে ছিল সিটিজেনরা। আর এতে ম্যাচের ২৪তম মিনিটে প্রথম লিড নেয় তারা। ডেভিড সিলভার অ্যাসিস্টে বক্সের বামপ্রান্ত থেকে দুর্দান্ত এক বাঁকানো শটে গোল করেন হেসুস। প্রথমার্ধে আরও কিছু সুযোগ সৃষ্টি করেছিল গার্দিওলার শিষ্যরা। তবে শেষ পর্যন্ত এই এক গোলের লিড নিয়েই বিরতিতে যেতে হয় তাদের।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে সিটি। ম্যাচের ৫০তম মিনিটে ডানপ্রান্ত থেকে বের্নার্দোর ক্রসে ভেসে আসা বলে দুর্দান্ত এক ভলিতে গোল করে স্কোরলাইন ২-০ করেন আবারও সেই হেসুস। দুই গোলে পিছিয়ে পড়ে এলোমেলো হয়ে যায় বার্নলি। এর মাঝে ম্যাচের ৬৮তম মিনিটে রদ্রির গোলে ব্যবধান তিনগুণ করে সিটি। ম্যাচের শেষ দিকে ৮৭তম মিনিটে স্কোরলাইন ৪-০ করেন বদলী হিসেবে নামা রিয়াদ মাহরেজ। অবশ্য এর মিনিট দুই বাদে স্বান্তনার এক গোলে একটি গোল পরিশোধ করেন রবার্ট ব্র্যাডি। শেষ পর্যন্ত ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে