fbpx
You are here
Home > ক্রিকেট > সাধারণ দর্শকদের জন্য মাত্র ৫ হাজার টিকেট!

সাধারণ দর্শকদের জন্য মাত্র ৫ হাজার টিকেট!

সাধারণ দর্শকদের জন্য মাত্র ৫ হাজার টিকেট!

আগামী ৮ ডিসেম্বর জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে পর্দা উঠবে বিপিএলের স্পেশাল আসর ‘বঙ্গবন্ধু বিপিএল’ এর। আর এই অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন বলিউড সুপার স্টার সালমান খান। সালমান খানের পাশাপাশি অনুষ্ঠানে পারফর্ম করবেন ক্যাটরিনা কাইফও। এছাড়া বাংলাদেশের শিল্পিদের মধ্য থেকে মঞ্চ মাতাবেন জনপ্রিয় কন্ঠশিল্পি মমতাজ এবং রকস্টার জেমস। এদিকে জনপ্রিয় দুই সঙ্গীত শিল্পি সোনু নিগাম এবং কৈলাশ খেরও দর্শক মাতাবেন তাদের সুরের মূর্ছনায়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন এবারের বিপিএলের আসর। তবে সাধারণ দর্শকদের জন্য রয়েছে দুঃসংবাদ। কেননা জমকালো এই অনুষ্ঠান উপভোগে সাধারণ দর্শকদের জন্য রয়েছে সীমিত সংখ্যক আসন। মাত্র ৫ হাজার টিকেট বরাদ্দ করা হয়েছে সাধারণ দর্শকদের জন্য। আর এই তথ্য নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবির অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত অনুষ্ঠান সম্পর্কে তথ্য!
বিসিবির অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত অনুষ্ঠান সম্পর্কে তথ্য!

এদিকে তিন হাজার টিকিট থাকবে ক্লাব, কাউন্সিলর এবং নির্বাচিত লোকদের জন্য। আর সব মিলিয়ে প্রায় আট হাজার দর্শক উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবেন বলে ধারণা করা হচ্ছে। অবশ্য মিরপুর স্টেডিয়ামের ধারণক্ষমতা এর চেয়ে ঢের বেশি, প্রায় ২৫ হাজারের মতো। টিকেট পাওয়া যাবে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম, গুলশান ২ এর দি ওয়েস্টিন ঢাকা, বনানীর ফাহিম মিউজিক এবং গুলশান ২ এর ক্যাফে ইডেনে। এছাড়া সহজ, পেপয়েন্ট এবং গেজেটবাংলার মাধ্যমে অনলাইনেও টিকেট কেনার ব্যবস্থা রাখা হয়েছে।

উল্লেখ্য, আলোচিত এই অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টা ৩০ মিনিটে। জানা গেছে দর্শকদের জন্য স্টেডিয়ামের গেইট খুলে দেওয়া হবে দুপুর ২টা ৩০ মিনিটে। তবে সন্ধ্যা ৫টা ৩০ মিনিটের পরে আর কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না।

ছবিঃ বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত

উপরে