fbpx
You are here
Home > ফুটবল > শেষ মুহুর্তের গোলে আর্সেনালের অপেক্ষা বাড়ালো ভিতোরিয়া!

শেষ মুহুর্তের গোলে আর্সেনালের অপেক্ষা বাড়ালো ভিতোরিয়া!

শেষ মুহুর্তের গোলে আর্সেনালের অপেক্ষা বাড়ালো ভিতোরিয়া!

গতরাতে ইউরোপা লিগে মুখোমুখি হয়েছিল ভিতোরিয়া এবং আর্সেনাল। এই ম্যাচে জয় পেলেই নকআউট পর্ব নিশ্চিত হতো আর্সেনালের। এমন সমীকরণে পর্তুগিজ ক্লাবের বিপক্ষে মাঠে নেমেছিল তারা। ম্যাচের মিনিট দশেক আগে লিড নিয়ে সেই পথে এগিয়েও যাচ্ছিল আর্সেনাল। কিন্তু শেষ মুহুর্তে আর্সেনালের জালে বল জড়িয়ে সেই পথটা আরেকটু দীর্ঘ করলো ভিতোরিয়া। নকআউট পর্ব নিশ্চিত করতে এখন সামনের ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে উনাই এমেরির দলকে।

ঘরের মাঠে শুরু থেকেই আর্সেনালকে চেপে ধরে ভিতোরিয়া। তবে আর্সেনাল গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ ছিলেন এদিন দুর্দান্ত ফর্মে। প্রথমার্ধে ভিতোরিয়ার অন্তত তিনটি নিশ্চিত গোল ফিরিয়ে দিয়েছেন তিনি। এদিকে প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে মাত্র একবার গোলের সুযোগ তৈরি করেছিল আর্সেনাল। তবে নিকোলাস পেপের ফ্রিকিক থেকে ভেসে আসা বলে রব হোল্ডিংয় হেড করলে তা চলে যায় গোলের বাইরে দিয়ে। শেষ পর্যন্ত গোল শূণ্য সমতা নিয়ে বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে দুই দলই। মাঝে আর্সেনাল শিবিরে আসে দুঃসংবাদ। ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন দানি সেবায়োস। তার বদলি হিসেবে মাঠে নামেন মাতেও গুয়েন্দুজি। ম্যাচের ৮০তম মিনিটে প্রথমবারের মতো লিড নেয় আর্সেনাল। পেপের ফ্রিকিকে হেড করে দলকে এগিয়ে দেন স্কোদরান মুস্তাফি। এই গোলেই নকআউট পর্ব নিশ্চিতের স্বপ্ন দেখছিল আর্সেনাল। কিন্তু ম্যাচ শেষের অতিরিক্ত সময়ে দুর্দান্ত এক বাইসাইকেল কিকে গোল করে ভিতোরিয়াকে সমতায় ফেরান দুয়ার্তে। আর স্বপ্ন ভঙ্গ হয় এমেরির শিষ্যদের।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে