fbpx
You are here
Home > আলোচিত ক্রীড়াঙ্গন > মৌসুমের প্রথম এল ক্লাসিকোর সময় পেছালো!

মৌসুমের প্রথম এল ক্লাসিকোর সময় পেছালো!

মৌসুমের প্রথম এল ক্লাসিকোর সময় পেছালো!

স্পেন এবং কাতালুনিয়াদের মধ্যকার চলমান রাজনৈতিক অস্থিতিশীলতার কারণে লা লিগার এই মৌসুমের প্রথম এল ক্লাসিকোর সময় পেছানো হয়েছে। এর আগে শোনা গিয়েছিল এল ক্লাসিকোর ভেন্যু ন্যু ক্যাম্প থেকে সরিয়ে বার্নাব্যুতে নিয়ে যাওয়া হবে। তবে এবার ভেন্যু না বদলে সময় পিছিয়েছে কর্তৃপক্ষ। স্প্যানিশ ফুটবল ফেডারেশন আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছে, আগামী ২৬ অক্টোবর হচ্ছে না এল ক্লাসিকো। বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে ২১ অক্টোবর পর্যন্ত সময় দেওয়া হয়েছে নতুন তারিখ ভাববার জন্য। তারা ঠিক করতে না পারলে ফেডারেশন থেকে নতুন তারিখ ঘোষণা করা হবে।

সম্প্রতি কাতালুনিয়ার স্বাধীনতার পক্ষের নয়জন রাজনৈতিক নেতাকে গ্রেপ্তার করা হয়। এর প্রতিবাদ স্বরূপ বিক্ষোভ শুরু করে কাতালুনিয়ারা। বার্সেলোনা শহরের এই অস্থিতিশীল পরিস্থিতির জন্য বন্ধ হয়ে যায় যোগাযোগ মাধ্যমগুলো। এর মাঝে ভবিষ্যত কর্মসূচি হিসেবে আগামী ২৬ অক্টোবর, এল ক্লাসিকোর দিন শহরব্যাপী র‍্যালির ঘোষণাও দেয় বিক্ষোভকারীরা। এ কারণেই এল ক্লাসিকোর তারিখটা বদলানোর প্রয়োজন পড়ে।

উল্লেখ্য, জানা গেছে নতুন তারিখ হিসেবে আগামী ৭ ডিসেম্বরের কথা ভাবা হচ্ছে। আবার সম্ভাব্য তারিখ হিসেবে ১৮ ডিসেম্বরের কথাও শোনা যাচ্ছে। এদিকে লা লিগা কর্তৃপক্ষ টিভি সম্প্রচারের সুবিধার জন্য সপ্তাহের মাঝখানে এল ক্লাসিকো আয়োজন করতে আগ্রহী নয়।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে