fbpx
You are here
Home > আলোচিত ক্রীড়াঙ্গন > মেসি ভেবেছিলেন রিয়ালেই যোগ দেবেন নেইমার!

মেসি ভেবেছিলেন রিয়ালেই যোগ দেবেন নেইমার!

মেসি ভেবেছিলেন রিয়ালেই যোগ দেবেন নেইমার!

দলবদলের গত মৌসুমে সবচেয়ে বেশি আলোচনা চলে বার্সেলোনা, নেইমার এবং পিএসজি নিয়ে। নেইমার তার পুরোন ক্লাব বার্সায় ফিরতে আগ্রহী। তবে পিএসজির সাথে বনিবনা না হওয়ায় শেষ পর্যন্ত আর বার্সায় আসা হয়নি নেইমারের। তবে নেইমারকে যখন বার্সা দলে ফেরাতে ব্যর্থ হয় তখন মেসি ভেবেছিলেন নেইমার হয়তো রিয়াল মাদ্রিদেই যোগ দেবেন। এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর।

কাতালুনিয়ার রেডিও আরএসিওয়ানকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে মেসি জানান, “আমি সত্যিই ভেবেছিলাম নেইমার যদি এবার বার্সায় না ফেরে, তাহলে সে রিয়াল মাদ্রিদে চলে যাবে। সে খুব করেই পিএসজি ছাড়তে চেয়েছিল। এটা সে বুঝিয়েও দিয়েছে নানাভাবে।” এদিকে রিয়ালও নেইমারকে পেতে চাইছিল বলে ধারণা করেছিলেন মেসি। বার্সা অধিনায়ক আরও বলেন, “পেরেজ ও রিয়াল নেইমারকে কেনার জন্য কিছু একটা করবেই, এটাই ভেবেছিলাম আমি।” 

এদিকে, সম্প্রতি সেভিয়ার বিপক্ষে ম্যাচে রেফারি মিগুয়েল লাহোজকে বাজে মন্তব্য করেছেন এই অভিযোগ এনে উসমান ডেম্বেলেকে লাল কার্ড দেখিয়েছিলেন রেফারি। সাক্ষাৎকারে মেসি জানান এটা নিয়েও অসন্তুষ্ট তিনি। তিনি বলেন, “ডেম্বেলে তো স্প্যানিশে একটা বাক্যও ভালোভাবে বলতে পারে না। রেফারি তার কথা এতো পরিষ্কারভাবে শুনে কার্ড দেখালো, সেটা অবাক করার মতো ব্যাপার।”

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে