fbpx
You are here
Home > আলোচিত ক্রীড়াঙ্গন > মেলবোর্ন স্টার্সের হয়ে বিগ ব্যাশ খেলবেন স্টেইন!

মেলবোর্ন স্টার্সের হয়ে বিগ ব্যাশ খেলবেন স্টেইন!

মেলবোর্ন স্টার্সের হয়ে বিগ ব্যাশ খেলবেন স্টেইন!

সম্প্রতি অস্ট্রেলিয়ান ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশ বেশ জনপ্রিয়তা পেয়েছে। আর এর মূল কারণ দেশ বিদেশের নামী-দামী ক্রিকেটারদের এই টুর্নামেন্টে অংশগ্রহণ। কিছুদিন আগেই বিগ ব্যাশের দল ব্রিসবেন হিট এবি ডি ভিলিয়ার্সকে দলে টানার ঘোষণা দিয়েছিল। আর এবার বিগ ব্যাশের আরেক দল মেলবোর্ন স্টার্স ঘোষণা দিল, তারা দলে ভিড়িয়েছে আরেক প্রোটিয়া কিংবদন্তি ডেল স্টেইনকে।

কিছু দিন আগেই আন্তর্জাতিক টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন স্টেইন। তবে টেস্ট থেকে অবসর নিলেও সীমিত ওভারের আন্তর্জাতিক ক্রিকেট চালিয়ে যাবেন বলে জানিয়েছিলেন। অবশ্য ভারতে দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি সিরিজের দলে সুযোগ হয়নি তার। স্টেইন জানিয়েছিলেন তিনি সম্পূর্ন ফিট ছিলেন। তবে এরপরেও কেন তিনি দলে যায়গা পেলেন না তা এক রহস্য বটে।

তবে জাতীয় দলের হয়ে খেলার আশা এখনও ছাড়ছেন না এই স্পিডস্টার। আবার সামনের বছর অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর বিগ ব্যাশে খেললে বিশ্বকাপের জন্য ভাল প্রস্তুতি হবে বলে মনে করছেন স্টেইন। তিনি বলেন, “জাতীয় দলের হয়ে খেলার চেয়ে বড় গৌরবের আসলে কিছুই নেই। তবে সেই সুযোগ না পেলে বসে তো থাকতে পারি না। আমার মনে হয় স্টারসের হয়ে আমি খেলা চালিয়ে যেতে পারলে সেটা আমার জন্য ভালোই হবে।”

উল্লেখ্য, আগামী ১৭ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা বিগ ব্যাশ। এদিকে আগামী ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা। আর সেই লক্ষ্যে আগামী জানুয়ারির প্রথম সপ্তাহে শুরু হবে প্রস্তুতি ক্যাম্প। তাই অন্তত ৪ জানুয়ারি পর্যন্ত বিগ ব্যাশে খেলা চালিয়ে যেতে পারবেন স্টেইন। তবে বোর্ড যদি অনুমতি দেয় তাহলে হয়তো পুরো বিগ ব্যাশেই দেখা যাবে এই পেসারকে।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে