fbpx
You are here
Home > হকি > মালয়েশিয়ার কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ!

মালয়েশিয়ার কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ!

মালয়েশিয়ার কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ!

থাইল্যান্ডে অনুষ্ঠিত হচ্ছে ‘ইনডোর এশিয়া কাপ হকি’। সিক্স-এ সাইড এই টুর্নামেন্টে প্রথমবারের মতো অংশ নিয়েছে বাংলাদেশ। তবে শুরুটা ভালো হলো না বাংলাদেশের। চনবুরির ইনডোর স্টেডিয়ামে শক্তিশালী মালয়েশিয়ার বিপক্ষে ৬-০ গোলের বিরাট ব্যবধানে হেরেছে বাংলাদেশের হকি দল। একরকম হেসে খেলেই বাংলাদেশকে উড়িয়ে দিয়েছে মালয়েশিয়া।

‘এ’ গ্রুপে থাকা বাংলাদেশের প্রথম ম্যাচ ছিল এটি। গতকাল সোমবার ম্যাচের শুরু থেকেই পিছিয়ে ছিল বাংলাদেশ। ডমিনেটিং পারফর্মেন্সে ৪০ মিনিটের ম্যাচে প্রথমার্ধেই ৪-০ তে এগিয়ে যায় মালয়েশিয়া। দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার চেষ্টা করলেও গোল ব্যাবধান কমাতে পারেনি বাংলাদেশ। উলটো ৩৭ ও ৩৯ মিনিটে দুই গোল খেয়ে বসে জিমি-শিতুলরা।

ম্যাচ শেষে বাংলাদেশ দলের সহকারী কোচ জাহিদ হোসেন রাজু জানিয়েছেন, “আমাদের গ্রুপটি এমনিতেই শক্তিশালী। তার ওপর ইনডোর হকিতে খেলার অভিজ্ঞতা নেই খেলোয়াড়দের। এই অবস্থায় প্রথম ম্যাচে কিছু ভুলের কারণে একাধিক গোল খেতে হয়েছে। তবে প্রথমার্ধের চেয়ে দ্বিতীয়ার্ধে কিছুটা গোছালো খেলা খেলেছি আমরা।” আজ দ্বিতীয় ম্যাচে ইরানের মুখোমুখি হবে বাংলাদেশ। ইরানকে এই টুর্নামেন্টের সবচেয়ে শক্তিশালী দল আখ্যা দিয়ে তিনি আরও জানান, “ইরান হলো সবচেয়ে শক্তিশালী দল। তাদের বিপক্ষে ভালো খেলা কঠিন। তবে আমরা সাধ্যমতো চেষ্টা করবো।”

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে