fbpx
You are here
Home > অ্যাশেজ ২০১৯ > মাথায় আঘাত পেয়ে তৃতীয় টেস্টে অনিশ্চিত রয়!

মাথায় আঘাত পেয়ে তৃতীয় টেস্টে অনিশ্চিত রয়!

মাথায় আঘাত পেয়ে তৃতীয় টেস্টে অনিশ্চিত রয়!

লর্ডস টেস্টে ইংলিশ পেসার জোফরা আর্চারের বাউন্সারে ঘাড়ে আঘাত পান অজি ব্যাটসম্যান স্টিভ স্মিথ। পরে হেডিংলিতে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের তৃতীয় টেস্ট থেকে তিনি ছিটকে যান এই ইনজুরির কারণে। এবার একই আশঙ্কা দেখা দিয়েছে ইংলিশ ব্যাটসম্যান জেসন রয়কে নিয়েও। অনুশীলন করার সময় মাথায় বলের আঘাত পান তিনি। যদিও প্রাথমিক চিকিৎসার পর কনকাশন টেস্টে কিছু ধরা পড়েনি। তবে তারপরেও ইংল্যান্ড প্রস্তুত রয়েছে তার বিকল্প খেলোয়াড় নিয়ে।

লিডসে তৃতীয় টেস্টের আগে অনুশীলন করছিলেন রয়। মার্কাস ট্রেসকোথিকের থ্রোতে ঝালিয়ে নিচ্ছিলেন নিজের ব্যাটিং। হঠাৎ করে একটি বল এসে লাগে রয়ের হেলমেটে। সাথে সাথেই দলের মেডিকেল টিম তাকে প্রাথমিক চিকিৎসা দেন। পরে তার কনকাশন টেস্টও করা হয়। তবে কনকাশন টেস্টে সহজেই উতরে যান তিনি। কনকাশন টেস্ট উতরে গেলেও আজকে ম্যাচের আগে আরেকবার পরীক্ষা করা হবে রয়কে। তিনি খেলতে না পারলে ইংল্যান্ড দলের হয়ে ওপেন করবেন জো ডেনলি। আর তার পরিবর্তে মাঠে নামবেন অলি পোপ।

অবশ্য রয়ের খেলার ব্যাপারে আশাবাদী ইংলিশ অধিনায়ক জো রুট। তিনি বলেছেন, “আমি আশা করছি রয় ফিট হয়ে খেলবে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এই মুহূর্তে কনকাশন নিয়ে সবাই খুব সতর্ক। এখন পর্যন্ত সব পরীক্ষায় সে উতরে গেছে। তাই তার মাঠে নামার ব্যাপারে আশাবাদী আমি। তাও আমাদের শতভাগ নিশ্চিত হতে হবে যে রয় পুরোপুরি ফিট। যদি টেস্টের মাঝপথে তার অবস্থার অবনতি হয়, তাহলে তো তাকে বদলিই করা হবে।”

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে