fbpx
You are here
Home > আলোচিত ক্রীড়াঙ্গন > বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলী!

বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলী!

বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলী!

সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বর্তমানে পশ্চিমবঙ্গ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। তবে এবার এর চেয়েও বড় দায়িত্ব পেতে যাচ্ছেন তিনি। জানা গেছে বিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্টের দায়িত্ব দেয়া হচ্ছে তাকে। কেননা বিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্ট নির্বাচনে এই পদে সৌরভ ছাড়া আর কেউই মনোনয়ন ফর্ম জমা দিচ্ছেন না। আর সেই হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এই পদের জন্য নির্বাচিত হতে যাচ্ছেন সৌরভ।

গতকাল মুম্বাইয়ে সৌরভ গাঙ্গুলী এবং ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছেলে জয় শাহের সাথে বৈঠক করেন সাবেক বিসিসিআই প্রেসিডেন্ট শ্রীনিবাসন, অনুরাগ ঠাকুর, সাবেক সেক্রেটারি নিরঞ্জন শাহ এবং সাবেক আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা। এই বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হয় যে ২৩ অক্টোবরের প্রেসিডেন্ট নির্বাচনে সৌরভকেই নির্বাচিত করা হবে। এছাড়া বোর্ডের সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করার জন্য নির্বাচিত হচ্ছেন জয় শাহ।

এদিকে প্রথম দিকে প্রেসিডেন্ট পদে মনোনয়ন পত্র জমা দেয়ার গুঞ্জন ছিল সাবেক ভারতীয় ব্যাটসম্যান ব্রিজেস প্যাটেলের। তবে শেষ মুহুর্তে তিনি সরে আসেন সেই সিদ্ধান্ত থেকে। জানা গেছে আইপিএলের চেয়ারম্যান পদের দায়িত্ব দেওয়া হচ্ছে ব্রিজেস প্যাটেলকে। প্রাথমিকভাবে ১০ মাসের জন্য বিসিসিআইয়ে নিজেদের দায়িত্ব পালন করবেন সৌরভ এবং জয়। পরে তাদের মেয়াদ বাড়িয়ে ৩ বছর করা হবে।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে