fbpx
You are here
Home > আলোচিত ক্রীড়াঙ্গন > বিপিএলের নতুন সাইকেল মানতে চাচ্ছে না কুমিল্লা ভিক্টোরিয়ানস!

বিপিএলের নতুন সাইকেল মানতে চাচ্ছে না কুমিল্লা ভিক্টোরিয়ানস!

বিপিএলের নতুন সাইকেল মানতে চাচ্ছে না কুমিল্লা ভিক্টোরিয়ানস!

নতুন করে সাইকেল করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। ফলে আগের ছয় আসরের কোন কিছুই আর থাকছে না বিপিএলের সপ্তম আসরে। নতুন সাইকেলে প্লেয়ার ড্রাফটস, রিটেনশন সব কিছুই নতুন করে হবে। তবে নতুন সাইকেলকে পরোয়া করছেন না কুমিল্লা ভিক্টোরিয়ানস কর্তৃপক্ষ। প্লেয়ার রিটেইনিং আর নতুন প্লেয়ার সাইন করানোর আগের নিয়মই চাচ্ছেন তারা। এমনকি বিপিএল থেকে লাভের মুখ দেখেননি বলে জানান ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ। আর এবারও এমনটা হলে অষ্টম আসরে বিপিএলে অংশ না নেওয়ার কথা জানান তারা।

গতকাল বুধবার বিকেলে বিসিবিতে বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে নতুন সাইকেলের আলোচনা পর্যালোচনা শেষে সন্ধ্যায় সংবাদ মাধ্যমের মুখোমুখি হন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বত্বাধীকারি নাফিসা কামাল। সেখানে তিনি বলেন, “আমাদের পয়েন্ট হলো যদি বিপিএলের ইতিহাসে গত আসরটিকে সবচাইতে সফল বলা হয় তাহলে আমরা কেন সেই মডেলটি বদলাতে যাব? আমরা ওই মডেলটিই কেন চালিয়ে যাব না? আমাদের বোর্ড সভাপতি বলেছেন বিপিএলে কোনো নিয়ম পরিবর্তন হয়নি, হয় না। তো আমরা ওনার কথাকে সম্মান করতে চাই। আমরা সফল মডেলের ধারাবাহিকতা ধরে রাখতে চাই।”

তিনি আরও জানান, “ওনাদের একটি সমস্যা আছে। আমি বলেছি মুশফিককে বিশ্বকাপের মাঝপথে সাইন করিয়েছি, তামিম তার আগে আমাদের দল ছেড়ে খুলনায় গেছে। এখন এসব সাজেশন আসছে একটি ইস্যুতে। ওই সমস্যার জন্য আলাদা সমাধান বের করা উচিত। পুরো কাঠামো বদলানোর প্রয়োজন আছে বলে আমি মনে করি না।”

এদিকে নাফিসা জানান বিগত বিপিএল আসর থেকে তারা একটি টাকাও লাভের মুখ দেখেননি। তিনি অভিযোগ করেন বিপিএল থেকে লাভ যা করার তা বিসিবিই করছে। তিনি বলেন, “সাত বছর আমরা বিপিএলে যাচ্ছি। আমরা সবচাইতে পুরোনো ফ্র্যাঞ্চাইজি। আমি মালিক হিসেবে সবচাইতে পুরোনো। এর আগে আমি সিলেটের সাথে ছিলাম। এখন পর্যন্ত ব্রেক ইভেনে আসতে পারিনি। কোনো ফ্র্যাঞ্চাইজি ব্রেক ইভেনে আসতে পারেনি। এটা আমাদের সবার জন্য লস প্রজেক্ট। আমি চিন্তা করছি আগামী বছর বিপিএলে থাকব কী না! এই অবস্থায় শুধুই লাভবান হচ্ছে বিসিবি।”

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে