fbpx
You are here
Home > আলোচিত ক্রীড়াঙ্গন > বার্সার সাথে আজীবনের চুক্তি করতে চান না মেসি!

বার্সার সাথে আজীবনের চুক্তি করতে চান না মেসি!

বার্সার সাথে আজীবনের চুক্তি করতে চান না মেসি!

আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসির আজকের মেসি হয়ে ওঠার পেছনে বার্সেলোনা ফুটবল ক্লাবের ভূমিকা অনেকখানি। এখানেই তার পেশাদার ফুটবলের হাতেখড়ি। আর এখন পর্যন্ত লা লিগার এই ক্লাবের সাথেই যুক্ত আছেন মেসি। এ কারণে মেসির সাথে আজীবনের চুক্তি করার ব্যাপারে আগ্রহী ছিল ক্লাব কর্তৃপক্ষ। তবে মেসি চান এই চুক্তি করে বার্সার সাথে নিজেকে আটকে ফেলতে।

আগামী মৌসুম থেকে চাইলেই ক্লাব ছাড়ার সুযোগ থাকছে মেসির সামনে। তবে রেডিও মেট্রোর একটি অনুষ্ঠানে বার্সার সাথে আজীবনের চুক্তি করার ব্যাপারে আপত্তি জানিয়ে তিনি বলেন, “বার্সার পক্ষ থেকে আমাকে আজীবনের চুক্তি করতে বলা হয়েছে, যেমনটা তারা ইনিয়েস্তার সাথে করেছিল। এটা বলার পর আমি তাদের বলেছিলাম, আমি এরকম চুক্তি চাই না যা আমাকে বেঁধে ফেলবে।”

চুক্তি আছে দেখেই বার্সায় থাকতে হবে এমনটা চান না জানিয়ে মেসি আরও বলেন, “যদি আমি দিনশেষে এখানে সুখী না হই তাহলে এখানে থাকব না। আমি ভালো খেলতে চাই, লক্ষ্যগুলো পূরণ করতে চাই। শুধু চুক্তি আছে বলেই বার্সায় থাকবো, এমনটা চাই না। এজন্যই এই ব্যাপারটা আমার পছন্দ হয়নি। তবে আমি আজীবনই এখানে থেকে যেতে চাই।”

এদিকে নেইমার প্রসঙ্গে মেসি জানান ক্লাবের অনেকেই চান না যে নেইমার আবার বার্সায় ফিরে আসুক। তিনি বলেন, “নেইমারের সাথে এখনও আমার কথা হয়। হোয়াটসঅ্যাপ গ্রুপে আমি নেইমার ও সুয়ারেজ কথা বলি। তার এখানে ফিরে আসাটা একটু কঠিন ব্যাপার। ক্লাবের অনেকেই চায় না সে ফিরে আসুক। যদিও খেলার কথা বিবেচনা করলে সে ফিরে এলে দারুণ হতো।”

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে