fbpx
You are here
Home > অন্যান্য > ফিক্সিং সন্দেহে কেসিএ ম্যানেজমেন্ট কমিটির সদস্য গেফতার!

ফিক্সিং সন্দেহে কেসিএ ম্যানেজমেন্ট কমিটির সদস্য গেফতার!

ফিক্সিং সন্দেহে কেসিএ ম্যানেজমেন্ট কমিটির সদস্য গেফতার!

সম্প্রতি ম্যাচ ফিক্সিং কালিমার প্রলেপ লেগেছে ভারতীয় ক্রিকেটে। আর এই কালিমা খুব গাঢ় ভাবেই লেগেছে। ভারতের কর্ণাটক প্রিমিয়ার লিগে ঘটেছে এই ঘটনা। এই টুর্নামেন্টে ফিক্সিং কান্ডের জন্য গ্রেফতার হচ্ছেন একের পর এক খেলোয়াড়। শুধু খেলোয়াড়ই নন, গ্রেফতার হচ্ছেন টিম ম্যানেজমেন্টের কর্তারাও। আর এবার তো ম্যাচ ফিক্সিংয়ে জড়িত সন্দেহে গ্রেফতার হলেন কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের ম্যানেজমেন্ট কমিটির কর্তা সদস্য সুধেন্দ্র সিন্ধে।

ভারতীয় পুলিশের দেওয়া তথ্যমতে জানা গেছে, কর্ণাটক প্রিমিয়ার লিগে স্পট ফিক্সিংয়ের জন্য যে দল অভিযুক্ত হয়েছে, বোলাগাভি প্যান্থার্স নামের সেই দলের কোচ ছিলেন সুধেন্দ্র। টানা দুইদিন ধরে তাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। আর এই জিজ্ঞাসাবাদের পরেই তাকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেয় ভারতীয় পুলিশ। তার বিরুদ্ধে দলটির মালিক আসফাক থারার সাথে মিলে টুর্নামেন্টের বেশ কিছু ম্যাচে ফিক্সিং করার অভিযোগ এনেছে পুলিশ।

উল্লেখ্য, এখন পর্যন্ত ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে কেপিএলের ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আর তাদের মধ্যে অন্যতম হলেন আন্তর্জাতিক বুকি শ্যাম এবং ভবেশ বাফনা। এছাড়া কর্নাটকের হয়ে রঞ্জি ও আইপিএল খেলা ক্রিকেটার সিএম গৌতম আর বল্লারি টাস্কার্সের বোলার ভবেশ গুলচাও রয়েছেন এই গ্রেফতার আওতায়। এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে রবিন উথাপ্পা, অভিমন্যু মিঠুন এবং বিনয় কুমারকে।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে