fbpx
You are here
Home > অন্যান্য > নেইমারকে চলে যেতে বললো পিএসজি সমর্থকেরা!

নেইমারকে চলে যেতে বললো পিএসজি সমর্থকেরা!

নেইমারকে চলে যেতে বললো পিএসজি সমর্থকেরা!

নেতিবাচক খবরের শিরোনামের সমার্থক শব্দ হয়ে দাঁড়ানো নেইমারকে এবার তার ক্লাব সমর্থকেরাও দুয়ো দিচ্ছেন। সাম্প্রতিক কিছু নেতিবাচক ঘটনার পাশাপাশি দল ছাড়া নিয়ে কিছু গুঞ্জনই সমর্থকদের এমনটা করতে উসকে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। লিগে নিজেদের প্রথম ম্যাচে ২৭ বছর বয়সী নেইমারের বিরুদ্ধে ব্যনার নিয়ে দুয়ো দিতে থাকেন পিএসজির সমর্থকেরা। ব্যানারে লেখা ছিল ‘নেইমার, চলে যাও।’ যদিও নেইমার সেখানে অনুপস্থিত ছিলেন।

লিগ ওয়ানে নিজেদের প্রথম ম্যাচে কাভানি, এমবাপ্পে ও ডি মারিয়ার গোলে নিমেসকে ৩-০ গোলে হারিয়ে দারুণ শুরু করেছে পিএসজি। তবে ম্যাচ জিতলেও দলের মূল খেলোয়াড়কে নিয়ে ভক্তদের এমন আচরণে দুঃখিত কোচ থমাস টাখেল। ফিটনেস সমস্যার কারণে এই ম্যাচে নেইমারকে দলে রাখেননি টাখেল।

নেইমারকে নিয়ে ভক্তদের এমন আচরণের প্রতিক্রিয়ায় ম্যাচ শেষে টাখেল বলেন, “পরিস্থিতি বেশ কঠিন ছিল, আমি জানি না কী বলবো। আমি আমার সহকর্মীর ফোনে এটা দেখলাম, আমি ম্যাচের সময় কিছু শুনিনি। হ্যাঁ, আমি বুঝতে পারছি, কিন্তু একইসঙ্গে এটা বোধগম্য হচ্ছে না। যাই হোক, সে এখনও আমাদের খেলোয়াড়, আমার খেলোয়াড়।”

তবে সমর্থকরা এমন ব্যবহার করলেও কোচকে পাশে পাচ্ছেন নেইমার। পিএসজি কোচ জানান, “আমি সবসময় আমার খেলোয়াড়দের রক্ষা করবো। সে এখনও আমার ড্রেসিংরুমের একজন, আমি তার দেখভাল করবো। আমি বুঝতে পারি সে যা বলে বা করে সেটা প্রত্যেকে পছন্দ করে না। কিন্তু অনুভূতি প্রকাশে আমাদের একটা সীমা টানতে হবে।”

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে