fbpx
You are here
Home > আলোচিত ক্রীড়াঙ্গন > নভেম্বরে ঢাকায় খেলতে আসছে আর্জেন্টিনা!

নভেম্বরে ঢাকায় খেলতে আসছে আর্জেন্টিনা!

নভেম্বরে ঢাকায় খেলতে আসছে আর্জেন্টিনা!

২০১১ সালে ঢাকায় এসেছিল আর্জেন্টিনা দল। এসেছিলেন মেসি-আগুয়েরোরাও। খেলেছিলেন নাইজেরিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ। আট বছর পর আবারও মেসিকে দেখা যেতে পারে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দাপিয়ে বেড়াতে। কেননা প্যারাগুয়ের অফিসিয়াল টুইটার পেজ থেকে জানানো হয়েছে আগামী নভেম্বরে পারাগুয়ের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলতে ঢাকা আসছে আর্জেন্টিনা ফুটবল দল।

জানা গেছে আগামী ১৫ নভেম্বর ভেনিজুয়েলার বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মাঠে নামবে প্যারাগুয়ে এবং ভেনিজুয়েলা। এর ৩ দিন পর একই ভেন্যুতে দ্বিতীয় প্রীতি ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা এবং প্যারাগুয়ে। এদিকে ততোদিনে মেসির নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়ে যাবে। ফলে আবারও ঢাকার মাটিতে দেখা যেতে পারে আর্জেন্টাইন ফুটবল জাদুকরকে।

এদিকে এই মাসেই জার্মানি ও ইকুয়েডরের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। তবে নিষেধাজ্ঞার কারণে এই দুই ম্যাচে খেলতে পারবেন না মেসি। এছাড়া আগামী মাসে এশিয়া সফরে আসার কথা রয়েছে আর্জেন্টিনার। সেই সফরে ব্রাজিল এবং প্যারাগুয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা লিওনেল স্কালোনির শিষ্যদের। আর্জেন্টিনার সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে আগামী ১৫ নভেম্বর সৌদি আরবে ব্রাজিলের সাথে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

উল্লেখ্য, ৮ বছর আগে ২০১১ সালে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। সেই ম্যাচে ছিলেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিও। সেই ম্যাচে আর্জেন্টিনা জিতেছিল ৩-১ ব্যবধানে।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে