fbpx
You are here
Home > অন্যান্য > ডেম্বেলের ঘন ঘন চোটে দুশ্চিন্তায় সবাই!

ডেম্বেলের ঘন ঘন চোটে দুশ্চিন্তায় সবাই!

ডেম্বেলের ঘন ঘন চোটে দুশ্চিন্তায় সবাই!

চোটে পড়া যেন উসমানে ডেম্বেলের আরেক নাম হয়ে দাঁড়িয়েছে। পিছুই ছাড়ছে না এই চোট সমস্যা। বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকে মাঠে কম মাঠের বাইরে বেশি সময় কাটিয়েছেন এই ফরোয়ার্ড। গতরাতে চ্যাম্পিয়নস লিগে বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচের ২৬তম মিনিটেই উরুর চোট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাকে। চোট নিয়ে রীতিমতো যুদ্ধ করতে হচ্ছে তাকে। আর তার এই চোট সমস্যা নিয়ে চিন্তিত ক্লাব এবং তার সতীর্থরাও।

২০১৭ সালে বার্সায় যোগ দেন ডেম্বেলে। এরপর দুই বছরের মধ্যে গতকালেরটা নিয়ে মোট ৮ বার চোটে পড়েছেন তিনি। আর গতকালের চোট বাদ দিলে ইতোমধ্যে তাকে মাঠের বাইরে থাকতে হয়েছে মোট ২৫৫ দিন। গতকালের চোটের জন্য কত দিন মাঠের বাইরে থাকতে হবে সেই ঘোষণা এখনও আসেনি। তবে এই চোট নিয়ে বিমর্ষ হয়ে পড়েছেন ডেম্বেলে। গতরাতে তো মাঠ ছাড়ার সময় প্রায় কেঁদেই ফেলেছিলেন।

ডেম্বেলের মতো তার সতীর্থরাও চিন্তিত তার চোট নিয়ে। বার্সা স্ট্রাইকার সুয়ারেজ বললেন, “চিকিৎসকদের একটা উপায় খুঁজে বের করতেই হবে। সুস্থ হয়ে ওঠার পরেই আবার চোটে পড়ল সে। আশা করি সে শিগগির মাঠে ফিরবে।” ডেম্বেলের আরেক সতীর্থ লেংলে বললেন, “খুবই দুঃখজনক ব্যাপারটা, কারণ সাবেক ক্লাবের বিপক্ষে নেমেই সে চোট পেল। ফুটবলটা ওর হৃদয়ে, সেজন্য সে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছে। না খেলতে পারলে আপনার খারাপই লাগবে।”

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে