fbpx
You are here
Home > হকি > ওমানকে উড়িয়ে সিরিজে দারুণ শুরু করলো বাংলাদেশ!

ওমানকে উড়িয়ে সিরিজে দারুণ শুরু করলো বাংলাদেশ!

ওমানকে উড়িয়ে সিরিজে দারুণ শুরু করলো বাংলাদেশ!

সামনেই রয়েছে জুনিয়র হকি বিশ্বকাপ কোয়ালিফায়ার এবং এশিয়া কাপ। আর এই টুর্নামেন্ট গুলোকে লক্ষ্য রেখে ওমানের বিপক্ষে পাঁচ ম্যাচ হকি সিরিজ খেলছে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ দল। সেই সিরিজের প্রথম ম্যাচে গতকাল ওমানকে উড়িয়ে দিয়ে শুরুটা দারুণ করলো আশরাফুলরা। গুলিস্তানের মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ওমানকে ৫-১ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের যুবারা।

ম্যাচের প্রথম কোয়ার্টারেই ২-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ। অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নারে আসে প্রথম গোল। পরে আরশাদ হোসেন ফিল্ড গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। দ্বিতীয় কোয়ার্টারেও দাপিয়ে বেড়ান বাংলাদেশি প্লেয়াররা। বিরতিতে যাওয়ার আগে সোহানুর রহমানের গোলে ৩-০ তে এগিয়ে যায় বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধে একটি গোল পরিশোধ করে ওমান। ম্যাচের ৪২তম মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোলটি করেন রাশেদ আল ফাজারি। অবশ্য দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেন গোল করলে বাংলাদেশের বড় জয় নিশ্চিত হয়। আগামী ১১ অক্টোবর একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই সিরিজের সব গুলো ম্যাচ ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ স্ট্রিমিং করছে স্পোর্টস লাইফ টিভি। এছাড়া একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে