fbpx
You are here
Home > এনসিএল > এনসিএলের ৫ম রাউন্ডে ‘বুলবুল’ বাঁধা!

এনসিএলের ৫ম রাউন্ডে ‘বুলবুল’ বাঁধা!

এনসিএলের ৫ম রাউন্ডে ‘বুলবুল’ বাঁধা!

আজ মাঠে গড়ানোর কথা ছিল এনসিএলের ৫ম রাউন্ডের খেলা। তবে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণে বৃষ্টি বাঁধায় পড়েছে আজকের ৫ম রাউন্ডের প্রথম দিনের খেলা। ৪টি ম্যাচের দুটি ম্যাচ মাঠেই গড়াতে পারেনি। টায়ার ওয়ানের খুলনা-রাজশাহী এবং টায়ার টুর বরিশাল-চট্টগ্রামের ম্যাচ দুটির প্রথম দিনের খেলা ভেসে গেছে বৃষ্টিতে। তবে টায়ার ওয়ান এবং টায়ার টুর বাকি দুটি ম্যাচ গড়িয়েছিল মাঠে।

টায়ার ওয়ানের রংপুর-ঢাকার ম্যাচে টস জিতে আগে বল করার সিদ্ধান্ত নেয় ঢাকা। প্রথমে ব্যট করতে নেমে বৈরী আবহাওয়ায় ৪১ ওভার পর্যন্ত ব্যাট করতে পারে রংপুর। আর তাতে দিন শেষে ৫ উইকেট হারিয়ে ১১০ রান তুলে তারা। রংপুরের দুই ওপেনার রিশাদ হোসেন এবং মেহেদি মারুফ দুজনই শূণ্যরানে সাজঘরে ফিরেছেন। রংপুরের পক্ষে  সর্বোচ্চ ৫৭ রান করেন সোহরাওয়ার্দি শুভ। ঢাকার পক্ষে ২টি করে উইকেট শিকার করেন শাহাদাত হোসেন এবং সালাউদ্দিন শাকিল। এছাড়া ১টি উইকেট তুলে নেন নাজমুল ইসলাম।

এদিকে টায়ার টুর ঢাকা মেট্রো-সিলেটের ম্যাচে টস জিতে আগে বল করার সিদ্ধান্ত নেয় সিলেট। আর আগে ব্যাট করতে নেমে শামসুর রহমান শুভর সেঞ্চুরিতে দিন শেষে ৭ উইকেট হারিয়ে ২৮২ রান তুলে ঢাকা মেট্রো। ১৯৩ বলে ১১৪ রানের ইনিংস খেলেন শুভ। এছাড়া ৮৫ বলে ৬৯ রান করেন আল-আমিন। ৯৬ বলে ৪৮ রান করে ফিফটি বঞ্চিত থাকেন ওপেনার রাকিন আহমেদ। সিলেটের পক্ষে রেজাউর রহমান ৪টি এবং এনামুল হক জুনিয়র নেন ৩টি উইকেট।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে