fbpx
You are here
Home > ফুটবল > উলভসের কাছে হোঁচট খেলো সিটি!

উলভসের কাছে হোঁচট খেলো সিটি!

উলভসের কাছে হোঁচট খেলো সিটি!

ঘরের মাঠে উলভসের কাছে হেরে গেলো বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ম্যাচের পুরোটা সময় গোলশূণ্য থাকার পর শেষ ১০ মিনিটে ২ গোল খেয়ে পয়েন্ট খোয়ালো গার্দিওলার শিষ্যরা। আর সিটির এই হারে টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের সাথে পয়েন্ট ব্যবধান বেড়ে দাঁড়ালো ৮। এদিকে টানা ৮ জয়ে লিভারপুল আছে দারুণ স্বস্তিতে।

প্রতিপক্ষের মাঠে গতরাতে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলছিল উলভস। প্রথমার্ধে তারা বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি করেছিল। তবে সুযোগ গুলো কাজে লাগাতে ব্যর্থ হয়েছেন উলভসের খেলোয়াড়েরা। এদিকে এই ম্যাচে অনুপস্থিত ছিলেন সিটির মিডফিল্ডের মধ্যমণি কেভিন ডিব্রুইন। আর অনুপস্থিতি ভাল ভাবেই টের পেয়েছে সিটি।

গোলশূণ্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে সিটি। তবে সিটির ফরোয়ার্ডরা এদিন নিজেদেরকে মেলে ধরতে পারছিলেন না। সিলভার নেওয়া ফ্রি কিক বারে লেগে ফিরে আসলে হতাশ হয়েছে সিটি। এদিকে ম্যাচের ৮০ তম মিনিটে সিটিকে নাড়িয়ে দেয় উলভস। রাউল হিমেনেজের পাস থেকে ডিবক্সের ভেতর ফাঁকায় বল পেয়ে যান ত্রায়োরে। নিচু শটে বল জালে জড়িয়ে দলকে এগিয়ে নেন স্প্যানিশ ফরোয়ার্ড ত্রায়োরে।

আচমকা গোল হজম করে তা পরিশোধ করতে মরিয়া হয়ে ওঠে সিটি। আর তাতে রক্ষণভাগ আলগা হয়ে যায় সিটিজেনদের। সেই সুযোগটা কাজে লাগায় উলভস। কাউন্টার অ্যাটাকে ম্যাচের অতিরিক্ত সময়ে ব্যবধান দ্বিগুণ করেন আবারও সেই ত্রায়োরে। শেষ পর্যন্ত ঘরের মাঠে হতাশার ২-০ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে গার্দিওলার শিষ্যরা।

এদিকে সিটি হারলেও লিগের অন্য ম্যাচগুলোতে জয় পেয়েছে চেলসি এবং আর্সেনাল। তবে নিউক্যাসেলের কাছে ১-০ গোলে হেরে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অ্যাওয়ে ম্যাচে সাউদাম্পটনকে ৪-১ গোলে হারিয়েছে চেলসি। অন্যদিকে ঘরের মাঠে বোর্নমাউথের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে আর্সেনাল। সমান ৮টি করে ম্যাচ খেলে ১৫ পয়েন্ট নিয়ে আর্সেনাল রয়েছে টেবিলের তিন নম্বরে আর চেলসি অবস্থান করছে টেবিলের পাঁচে। ৯ পয়েন্ট নিয়ে মানইউ রয়েছে ১২তম স্থানে।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে