fbpx
You are here
Home > আলোচিত ক্রীড়াঙ্গন > ইনজুরিতে আবারও মাঠের বাইরে নেইমার!

ইনজুরিতে আবারও মাঠের বাইরে নেইমার!

ইনজুরিতে আবারও মাঠের বাইরে নেইমার!

কিছুদিন আগেই ফিরেছিলেন চোট কাটিয়ে। মাঠে ফিরে সবে মাত্র নিজেকে গুছিয়ে উঠছিলেন। এমন অবস্থায় আবারও চোটে পড়লেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। আর এই চোটে প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন তিনি। গত পরশু নাইজেরিয়ার বিপক্ষে ব্রাজিলের প্রীতি ম্যাচের মাত্র ১২ মিনিটের মাথায়ই হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে মাঠ ছাড়েন নেইমার। পরে জানা যায় এই চোটের কারণে প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

নেইমারের ইনজুরির ব্যাপারটি এক অফিশিয়াল বিবৃতিতে নিশ্চিত করেছে পিএসজি। বিবৃতিতে জানানো হয়, “এমআরআই স্ক্যানের পর নিশ্চিত হওয়া গেছে নেইমারের বাম পায়ের হ্যামস্ট্রিংয়ে টান লেগেছে। আটদিন পর আবার পরীক্ষা করা হবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন নেইমার।”

উল্লেখ্য, পিএসজিতে যোগ দেওয়ার পর গত দুই বছরে ইনজুরির কারণে ৪০টি ম্যাচ খেলতে পারেননি নেইমার। চলতি বছরের শুরুতেও চোটের কারণে প্রায় ৮৫ দিনের মতো মাঠের বাইরে ছিলেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। চোট কাটিয়ে ফিরেছিলেন গত এপ্রিলে। কিন্তু পরে কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে নেমে গোড়ালির ইনজুরিতে পড়েন তিনি। আর এই ইনজুরিতে কোপা আমেরিকা থেকে ছিটকে যান নেইমার।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে