fbpx
You are here
Home > ফুটবল > আর্সেনালকে হারিয়ে টেবিলের দুইয়ে লেস্টার!

আর্সেনালকে হারিয়ে টেবিলের দুইয়ে লেস্টার!

আর্সেনালকে হারিয়ে টেবিলের দুইয়ে লেস্টার!

আর্সেনালের জয়ের খরা যেন কাটছেই না। লিগে শেষ তিন ম্যাচে একটিতেও জয় পায়নি এমেরির শিষ্যরা। আর গতকাল লেস্টার সিটির কাছে হেরে সেই সংখ্যা দাঁড়ালো চারে। এই চার ম্যাচের দুটিতেই হেরেছে নিজেদের জৌলুস হারাতে বসা আর্সেনাল। এদিকে আর্সেনালকে ২-০ গোলে হারিয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে লেস্টার সিটি। এই নিয়ে শেষ চার ম্যাচের চারটিতেই জয় পেলো রজার্সের শিষ্যরা।

লেস্টারের মাঠে শুরু থেকেই চাপে ছিল আর্সেনাল। আর এই চাপের প্রভাব পড়েছে মাঠে। শুরু থেকেই আর্সেনালের ভুল ভাল পাসে আক্রমণ সাজানোর সুযোগ পায় লেস্টার। তবে পরিণত হওয়ার আগেই খেই হারিয়ে ফেলেছে আক্রমণ গুলো। এছাড়া ফরোয়ার্ডরাও বেশ কিছু সুযোগ নষ্ট করায় প্রথমার্ধে গোলের দেখা পায়নি লেস্টার। এদিকে আর্সেনাল প্রথমার্ধে আক্রমণের চেয়ে রক্ষণে বেশি প্রাধান্য দিয়েছে বলে মনে হয়েছে।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে লেস্টার। ম্যাচের ৬৮তম মিনিটে প্রথম লিড নেয় রজার্সের শিষ্যরা। লেস্টারকে লিড এনে দেন জেমি ভার্ডি। এর মিনিট সাতেক বাদে ব্যবধান দ্বিগুণ করেন জেমস ম্যাডিসন। বক্সের বাইরে থেকে নেওয়া তার দুর্দান্ত শট নিখুঁত ভাবে জালে জড়িয়ে যায়। এদিকে দুই গোল হজম করেও আর্সেনালকে আক্রমণে তেমন একটা কার্যকর হতে দেখা যায়নি। পুরো ম্যাচে লক্ষ্যে মাত্র ১ বার বল রাখতে পেরেছে আর্সেনাল। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লেস্টার।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে