fbpx
You are here
Home > আলোচিত ক্রীড়াঙ্গন > আমলার সাথে কলপ্যাক চুক্তি করতে যাচ্ছে সারে!

আমলার সাথে কলপ্যাক চুক্তি করতে যাচ্ছে সারে!

আমলার সাথে কলপ্যাক চুক্তি করতে যাচ্ছে সারে!

বিশ্বকাপের পরেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন হাশিম আমলা। আর এবার জানা গেলো কলপ্যাক চুক্তিতে ইংলিশ কাউন্টি দল সারের হয়ে খেলতে যাচ্ছেন সাবেক প্রোটিয়া এই ব্যাটসম্যান। ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে আগামী সপ্তাহেই আমলার সাথে এই চুক্তি সেরে ফেলবে সারে কর্তৃপক্ষ। জানা গেছে সারের আগে মিডলসেক্স এবং হ্যাম্পশায়ারের সাথেও কথা বলেছিল আমলার এজেন্ট।

এদিকে সম্প্রতি ব্রেক্সিটের কারণে কাউন্টি ক্রিকেটে কলপ্যাকের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়তে পারে। এ মাসের শেষদিকেই ‘নো-ডিল ব্রেক্সিট’ এর সম্ভাবনা রয়েছে আর তাতে ৩১ অক্টোবর ইউরোপিয়ান ইউনিয়ন ছাড়তে পারে যুক্তরাজ্য। তাও আবার কোন ধরণের সমঝোতা ছাড়াই। আর এ কারণেই কোন অঘটন ঘটার আগেই আমলার সাথে সব ধরণের চুক্তি সম্পন্ন করে ফেলতে চায় সারে।

এদিকে সারের সাথে চুক্তি সম্পন্ন হলে সারের বর্তমান স্কোয়াডে আমলা হবেন কলপ্যাকে যাওয়া দ্বিতীয় ক্রিকেটার। এর আগে অবসরের পর একইভাবে সারেতে যোগ দিয়েছিলেন আরেক প্রোটিয়া ক্রিকেটার মরনে মরকেল। জানা গেছে ওভালের এই কাউন্টিতে সিনিয়র ক্রিকেটারের ভূমিকা পালন করবেন আমলা। উল্লেখ্য, এর আগে এই ভূমিকা পালন করেছিলেন শ্রীলঙ্কান সাবেক অধিয়ানায়ক কুমার সাঙ্গাকারা।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে