fbpx
You are here
Home > ফুটবল > আবারও পিএসজির জয়ের নায়ক নেইমার!

আবারও পিএসজির জয়ের নায়ক নেইমার!

আবারও পিএসজির জয়ের নায়ক নেইমার!

নেইমারের একমাত্র গোলে আবারও জয়ের ধারায় ফিরেছে পিএসজি। গতকাল রাতে লিগ ওয়ানের ম্যাচে বোর্দোকে ১-০ গোলে হারিয়েছে টুখেলের শিষ্যরা। এর আগের ম্যাচে রেইমসের বিপক্ষে নেইমার ছিলেন নিষ্প্রভ। তবে গত রাতের ম্যাচে দেখা গেল সেই চিরচেনা নেইমারকে। এই জয়ে আবারও লিগ টেবিলের শীর্ষে উঠে গেলো ফরাসি ফুটবল জায়ান্টরা।

গতকালের ম্যাচ ছিল লিগে নেইমারের চতুর্থ ম্যাচ। পুরো ৯০ মিনিট জুড়ে খেলা নেইমারকে পুরোটা সময় শুনতে হয়েছে সমর্থকদের দুয়ো। নেইমারকে নিয়ে অশালীন ভাষায় লেখা বেশ কয়েকটি ব্যানারও দেখা গেছে গ্যালারিতে। অবশ্য সেগুলোর প্রভাব পড়েনি নেইমারের পারফর্মেন্সে। ম্যাচের প্রথম থেকেই বল দখলে এগিয়ে ছিল পিএসজি। প্রতিপক্ষের মাঠেও দাপট নিয়ে খেলতে থাকে টুখেলের শিষ্যরা। তবে গোল মুখ খুলতে পারছিলেন না তারা।

ম্যাচের ২৯তম মিনিটে লিড পেতে পারত পিএসজি। তবে ডি মারিয়ার বাড়ানো বলে নেইমারের শট ঠেকিয়ে দিয়ে পিএসজিকে গোল বঞ্চিত করেন বোর্দো গোলরক্ষক। প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে নেইমারের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। শেষ পর্যন্ত গোল শূণ্য সমতা নিয়ে প্রথমার্ধ শেষ করে দুই দল। বিরতির পর গোলের জন্য আরও মরিয়া হয়ে ওঠে পিএসজি। ম্যাচের ৫৪তম মিনিটের ডি বক্সের বাইরে ফ্রি কিক পায় পিএসজি। তবে নেইমারের ফ্রি কিক পোস্টের গা ঘেঁষে উপর দিয়ে চলে যায়।

ম্যাচের ৬৮তম মিনিটে আরও একবার নেইমারের হেড লক্ষ্যভ্রষ্ট হয়। তবে এর ঠিক ২ মিনিট বাদেই পিএসজিকে লিড এনে দেন নেইমার।  ডান প্রান্ত থেকে কিলিয়ান এমবাপ্পের বাড়ানো দারুণ এক পাস বক্সের ভেতর পেয়ে যান নেইমার। ডান পায়ের নিখুঁত ঠান্ডা শটে বল জালে জড়িয়ে ডেডলক ভাঙ্গেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার। শেষ পর্যন্ত নেইমারের এই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে