fbpx
You are here
Home > ফুটবল > অ্যাঞ্জার্সকে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখলো পিএসজি!

অ্যাঞ্জার্সকে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখলো পিএসজি!

অ্যাঞ্জার্সকে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখলো পিএসজি!

অ্যাঞ্জার্সকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে লিগ টেবিলে নিজেদের শীর্ষস্থানটা ধরে রাখলো পিএসজি। ঘরের মাঠে অ্যাঞ্জার্সকে পাত্তাই দেয়নি ফরাসি জায়ান্টরা। এই ম্যাচেও গোল পেয়েছেন নেইমার জুনিয়র। পাশাপাশি গোল করেছেন মাউরো ইকার্দিও। এই জয়ে ৯ ম্যাচে ৭ জয় নিয়ে পিএসজির পয়েন্ট ২১।

ঘরের মাঠে প্রথম থেকেই দাপট নিয়ে খেলতে থাকে পিএসজি। আর এই দাপটের ফলস্বরূপ ম্যাচের ১৩তম মিনিটেই প্রথম গোলের দেখা পায় টমাস টুখেলের দল। অ্যান্ডার হেরেরার থ্রু বলে বাম পায়ের নিখুঁত শটে বল জালে জড়ান পাবলো সারাবিয়া। পিএসজির পক্ষে দ্বিতীয় গোলটি করেন মাউরো ইকার্দি। ম্যাচের ৩৭তম মিনিটে সারাবিয়ার অ্যাসিস্টে বল জালে জড়ান আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধেও পিএসজির দাপট অব্যহত থাকে। ম্যাচের ৫৯তম মিনিটে ব্যবধান ৩-০ করেন ইদ্রিসা গুয়েই। এবারও অ্যাসিস্টের দায়িত্ব পালন করেন সারাবিয়া। ৩-০ তে এগিয়ে যাওয়ার পরই ম্যাচ হাতে চলে আসে পিএসজির। এরপর শুধু অপেক্ষা ছিল শেষ বাঁশি বাজার। তবে শেষ বাঁশি বাজার অন্তিম মুহুর্তে অ্যাঞ্জার্সের কফিনে শেষ পেড়েকটি গাঁথেন নেইমার। মটিংয়ের বাড়ানো বল নিয়ে দারুণভাবে অ্যাঞ্জার্সের ডিফেন্ডারদের কাটিয়ে গোলরক্ষককে পরাস্ত করেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার। শেষ পর্যন্ত ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে টমাস টুখেলের শিষ্যরা।

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত

উপরে